1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের ৪০লক্ষ টাকা আত্নসাতের চেষ্টা আদালতে মামলা

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৪৮৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের বাহবলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের ৪০লক্ষ টাকা আত্নসাতের চেষ্টা মিরপুরের ব্যবসায়ী শ্রী চন্দন চন্দ্র সাহা।

 

উপজেলার মিরপুর ইউনিয়নের তিতারকোনা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল হামিদ ওই ব্যবসায়ীর বিরুদ্ধে এনআইএ্যক্টে চেক ডিজঅনার মামলা দায়ের করেন।

 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম রুপসংকর গ্রামের শ্রী দেবেন্দ্র চন্দ্র সাহার ছেলে শ্রী চন্দন চন্দ্র সাহা (৪২) অবসর প্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল হামিদের কাছে জায়গা বিক্রি ও ব্যবসায় বিনিয়োগের জন্য ৪০ লক্ষ টাকা নেন।

 

টাকা নেয়ার পর ওই ব্যবসায়ী জায়গা রেজিষ্ট্রি করে দেননি। দেই দিচ্ছি বলে বছর পার করে দেন।

 

এক পর্যায়ে শালিসের মাধ্যমে ওই ব্যবসায়ী ৩০ লক্ষ টাকার চেক প্রদান করেন। যথা সময়ে ব্যাংকে চেক জমা দিলে ব্যাংক কর্তৃপক্ষ টাকা দিতে না পারায় চেকটি ডিজঅনার হয়।

 

পরে গত ত্রিশে জানুয়ারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজেস্ট্র্রিট আদালতে মামলাটি দায়ের করেন।

 

মামলা দায়ের করার পর থেকেই মামলার বাদীকে বিভিন্নভাবে হুমকি দমকি প্রদান করে আসছে।

 

সামান্য স্টুডিও ব্যবসা থেকে এখন সে গাড়ী ব্যবসায় জড়িয়ে পড়েছে। তার বিরুদ্ধে রয়েছে জায়গা ভূয়া রেজিষ্ট্রি দেখিয়ে দখলের অভিযোগ। এ নিয়ে তাকে পুলিশ গ্রেফতার করে কারাগারে প্রেরন করে। মানুষকে টকিয়ে এভাবেই দীর্ঘদিন ধরে ব্যবসা চালিয়ে যাচ্ছে চন্দন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting