1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

বাহুবলের রুপাইছড়ায় জমে উঠছে মাদকের জমজমাট আসর,আতংকিত এলাকাবাসী

নতুন কুড়িঁ সিলেট নিউজ
  • প্রকাশের সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৮৫ বার পঠিত

নতুন কুড়িঁ সিলেট নিউজঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার রুপাইছড়া রাবারর বাগানের একটি পরিত্যক্ত  বশিউক রুপাইছড়া রাবার বাগানের পুরনো স্কুল ভবন। রক্ষণাবেক্ষণ ও কর্তৃপক্ষের খামখেয়ালিতে ভবনটি জরাজীর্ণ হয়ে পরলেও জমে উঠছে মাদকের জমজমাট আসর।

 

জানা যায়, এককালে এটিকে সংশ্লিষ্টরা স্কুল হিসেবে ব্যবহার হচ্ছিল এই ভবন টি। তাতে স্টাফ কোয়ার্টারের ছেলে-মেয়েরা এখানে পড়াশোনা করতে করছিলো।

 

তখন এই স্কুলে  শিক্ষার্থীদের জন্য নিয়মিত পাঠদান করাতেন শিক্ষক গন কিন্তু, রহস্যজনক কারণে হঠাৎ  বন্ধ হয়ে যায় প্রাইভেট স্কুলটি। বন্ধ হওয়ার পর কেউ এদিকে নজর দেননি।

 

ইতিমধ্যে ভেঙে গেছে দরজা-জানালা। ভবনটির দৃশ্যতে প্রায় পরিত্যক্তের মতই ধারণা করে চলছে ।

 

নাম প্রকাশ না করার শর্তে অনেকেই জানান, কারো সুদৃষ্টি না থাকাতে রাতের আধারে স্থানীয় ও বিভিন্ন এলাকা থেকে এসে বখাটেপনার ও মাদকসেবিদের আসর তৈরি করে চালিয়ে যায় রাত বিরাতে ।

 

এদিকে এলাকায় নেই সরকারি প্রাথমিক বিদ্যালয়। স্থানীয় কয়েকশত পরিবারের লোকজন তাদের কোমল মতি শিশুদের মাঝে শিক্ষার আলো পৌছাতে চরম বিড়ম্বনায় পড়তে হয়েছে। এক থেকে দের কিলোমিটার দূরে যেয়ে পড়াশোনা করতে হয়।

 

এছাড়া যে একটি কেজি স্কুল রয়েছে। সেটিই এখন যেন ভরসাস্থল হয়েছে। অভাবী পরিবারের অনেক সন্তানরাই খরচের কারণে পড়ালেখা করতে পারেছে না, এ বিষয়ে সরকারের সু দৃষ্টি কামনা করছেন রুপাইছড়া ঝড়ে পড়া ছাত্র ছাত্রীদের পরিবার পরিজন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting