1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

বাহুবলের রুপাইছড়ায় জমে উঠছে মাদকের জমজমাট আসর,আতংকিত এলাকাবাসী

নতুন কুড়িঁ সিলেট নিউজ
  • প্রকাশের সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৭৭ বার পঠিত

নতুন কুড়িঁ সিলেট নিউজঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার রুপাইছড়া রাবারর বাগানের একটি পরিত্যক্ত  বশিউক রুপাইছড়া রাবার বাগানের পুরনো স্কুল ভবন। রক্ষণাবেক্ষণ ও কর্তৃপক্ষের খামখেয়ালিতে ভবনটি জরাজীর্ণ হয়ে পরলেও জমে উঠছে মাদকের জমজমাট আসর।

 

জানা যায়, এককালে এটিকে সংশ্লিষ্টরা স্কুল হিসেবে ব্যবহার হচ্ছিল এই ভবন টি। তাতে স্টাফ কোয়ার্টারের ছেলে-মেয়েরা এখানে পড়াশোনা করতে করছিলো।

 

তখন এই স্কুলে  শিক্ষার্থীদের জন্য নিয়মিত পাঠদান করাতেন শিক্ষক গন কিন্তু, রহস্যজনক কারণে হঠাৎ  বন্ধ হয়ে যায় প্রাইভেট স্কুলটি। বন্ধ হওয়ার পর কেউ এদিকে নজর দেননি।

 

ইতিমধ্যে ভেঙে গেছে দরজা-জানালা। ভবনটির দৃশ্যতে প্রায় পরিত্যক্তের মতই ধারণা করে চলছে ।

 

নাম প্রকাশ না করার শর্তে অনেকেই জানান, কারো সুদৃষ্টি না থাকাতে রাতের আধারে স্থানীয় ও বিভিন্ন এলাকা থেকে এসে বখাটেপনার ও মাদকসেবিদের আসর তৈরি করে চালিয়ে যায় রাত বিরাতে ।

 

এদিকে এলাকায় নেই সরকারি প্রাথমিক বিদ্যালয়। স্থানীয় কয়েকশত পরিবারের লোকজন তাদের কোমল মতি শিশুদের মাঝে শিক্ষার আলো পৌছাতে চরম বিড়ম্বনায় পড়তে হয়েছে। এক থেকে দের কিলোমিটার দূরে যেয়ে পড়াশোনা করতে হয়।

 

এছাড়া যে একটি কেজি স্কুল রয়েছে। সেটিই এখন যেন ভরসাস্থল হয়েছে। অভাবী পরিবারের অনেক সন্তানরাই খরচের কারণে পড়ালেখা করতে পারেছে না, এ বিষয়ে সরকারের সু দৃষ্টি কামনা করছেন রুপাইছড়া ঝড়ে পড়া ছাত্র ছাত্রীদের পরিবার পরিজন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting