1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

ফেইসবুক ফিডে ঘুরছে মৃত্যু সংবাদ! গুজব ছড়িয়ে পরছে সচেতনতা মূল্যক পোস্ট হতে!

অনলাইন ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৬০ বার পঠিত

অনলাইন ডেস্ক রিপোর্ট: দু’দিন ধরে ফেসবুকের নিউজ ফিডে ঘুরছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ব্রিজ ভেঙে ২৭ জন নিহত ও ৪৩ জন আহতের খবর। মূলত খবরটি ভুয়া ও গুজব। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তোলপাড়। একজন সাংবাদিকের সচেতনতামূলক পোস্ট থেকে এই গুজব ছড়িয়েছে।

খোঁজ নিয়ে জানা যায় , স্থানীয় সাংবাদিক আব্দুল্লাহ আল মাহমুদ শুক্রবার (২২ মার্চ) তার ফেসবুক পেজে পোস্ট দেন ‘ব্রেকিং নিউজ- এই শোক সইবার নয়। নাসিরনগরে ব্রিজ ভেঙে বাস-ট্রাক খালে, ২৭ জন নিহত।

গুরুতর আহত আরও ৪৩ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। মা-বাবার চোখের সামনে সন্তানের আর সন্তানের সামনে মা-বাবার লাশ। স্বজনদের আহাজারিতে সয়লাব চারপাশ। এমন একটা সংবাদই হয়তো অপেক্ষা করছে নাসিরনগরবাসীর সামনে। ঝুঁকিপূর্ণ ব্রিজগুলো দ্রুত মেরামত করা না হলে যেকোনো মুহূর্তেই ঘটতে পারে এমন দুর্ঘটনা। তখন শোক প্রকাশ করা ছাড়া কিছুই করার থাকবে না। হাজার কোটি টাকা দিয়েও দুর্ঘটনায় নিহত কাউকে ফিরিয়ে আনা সম্ভব হবে না। আশা করছি কর্তৃপক্ষ দ্রুত যথাযথ পদক্ষেপ গ্রহণের মাধ্যমে ঝুঁকিমুক্ত চলাচল নিশ্চিত করবে।

সাংবাদিক আব্দুল্লাহ আল মাহমুদের এই ফেসবুক স্ট্যাটাসের ওপরের অংশ মুহূর্তেই ছড়িয়ে পড়ে ফেসবুকে। এরই সূত্র ধরে অনেকেই ফেসবুকে পোস্ট করেন, ‘নাসিরনগরে ব্রিজ ভেঙে বাস-ট্রাক খালে, ২৭ জন নিহত। গুরুতর আহত আরও ৪৩ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এনিয়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক। এর কিছুক্ষণ পর সাংবাদিক মাহমুদ তার ফেসবুক স্ট্যাটাস মুছে ফেলে আরেকটি পোস্ট দিয়ে বিষয়টি স্পষ্টও করেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting