1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

ফেইসবুক ফিডে ঘুরছে মৃত্যু সংবাদ! গুজব ছড়িয়ে পরছে সচেতনতা মূল্যক পোস্ট হতে!

অনলাইন ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৭০ বার পঠিত

অনলাইন ডেস্ক রিপোর্ট: দু’দিন ধরে ফেসবুকের নিউজ ফিডে ঘুরছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ব্রিজ ভেঙে ২৭ জন নিহত ও ৪৩ জন আহতের খবর। মূলত খবরটি ভুয়া ও গুজব। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তোলপাড়। একজন সাংবাদিকের সচেতনতামূলক পোস্ট থেকে এই গুজব ছড়িয়েছে।

খোঁজ নিয়ে জানা যায় , স্থানীয় সাংবাদিক আব্দুল্লাহ আল মাহমুদ শুক্রবার (২২ মার্চ) তার ফেসবুক পেজে পোস্ট দেন ‘ব্রেকিং নিউজ- এই শোক সইবার নয়। নাসিরনগরে ব্রিজ ভেঙে বাস-ট্রাক খালে, ২৭ জন নিহত।

গুরুতর আহত আরও ৪৩ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। মা-বাবার চোখের সামনে সন্তানের আর সন্তানের সামনে মা-বাবার লাশ। স্বজনদের আহাজারিতে সয়লাব চারপাশ। এমন একটা সংবাদই হয়তো অপেক্ষা করছে নাসিরনগরবাসীর সামনে। ঝুঁকিপূর্ণ ব্রিজগুলো দ্রুত মেরামত করা না হলে যেকোনো মুহূর্তেই ঘটতে পারে এমন দুর্ঘটনা। তখন শোক প্রকাশ করা ছাড়া কিছুই করার থাকবে না। হাজার কোটি টাকা দিয়েও দুর্ঘটনায় নিহত কাউকে ফিরিয়ে আনা সম্ভব হবে না। আশা করছি কর্তৃপক্ষ দ্রুত যথাযথ পদক্ষেপ গ্রহণের মাধ্যমে ঝুঁকিমুক্ত চলাচল নিশ্চিত করবে।

সাংবাদিক আব্দুল্লাহ আল মাহমুদের এই ফেসবুক স্ট্যাটাসের ওপরের অংশ মুহূর্তেই ছড়িয়ে পড়ে ফেসবুকে। এরই সূত্র ধরে অনেকেই ফেসবুকে পোস্ট করেন, ‘নাসিরনগরে ব্রিজ ভেঙে বাস-ট্রাক খালে, ২৭ জন নিহত। গুরুতর আহত আরও ৪৩ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এনিয়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক। এর কিছুক্ষণ পর সাংবাদিক মাহমুদ তার ফেসবুক স্ট্যাটাস মুছে ফেলে আরেকটি পোস্ট দিয়ে বিষয়টি স্পষ্টও করেন।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting