1. admin@notunkurisylhet.com : notun :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

প্রার্থী হয়ে নয়, সেবক হয়ে পুটিজুরী বাসীর পাশে থাকতে চান – খন্দকার হিরা মিয়া

এফ আর হারিছ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৫৬ বার পঠিত

এফ আর হারিছ বাহুবল থেকেঃ জীবনের শেষ সময় পর্যন্ত পুটিজুরী বাসীর পাশে থেকে কাজ করে যেতে চান বলে জানিয়েছেন আসন্ন পুটিজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী খন্দকার মোঃ হিরা মিয়া।

 

পুটিজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৩/৪ মাসের মধ্যেই অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পুটিজুরী ইউনিয়নের আব্দানারয়ন গ্রামের বাসিন্দা,  ইংল্যান্ড  আওয়ামী লীগ নেতা  ও রূপাইছড়া রাবার বাগান শ্রমিক – কর্মচারী ইউনিয়নের নির্বাচিত সাবেক সভাপতি খন্দকার মোঃ হিরা মিয়া দীর্ঘদিন প্রবাসে থেকে এলাকার মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন।

 

তিনি বলেন, বর্তমানে ক্ষমতা, লালসার রাজনীতি বিস্তার পেয়েছে।বঙ্গবন্ধুর পরে রাজনৈতিক আদর্শ হচ্ছেন আমার দেশের রাজনৈতিক সহ যোদ্ধারা।   তিনি বলেন, আমার দেশে আমার আওয়ামী রাজনৈতিক সহ যোদ্ধারা প্রতিবারই দেশ ও দেশের মানুষের কল্যানে নিবেদিত প্রান। তাই বঙ্গবন্ধুর আদর্শ আমি মনে প্রাণে ধারণ এবং বিশ্বাস করি। পাশাপাশি আমি বঙ্গবন্ধুর  সততা এবং আদর্শিক গুণাবলি অনুসরণ করি।

 

তিনি আরও  বলেন, খারাপ হওয়ার জন্য একটি ঘটনাই যথেষ্ট।  যদি রাজনীতি করতে চাও আগে সমাজ, পরিবার এবং বৃহত্তর পরিসরে নিজেকে পছন্দের যোগ্য করে গড়ে তুলতে হবে। তাই মৃত্যুর আগ পর্যন্ত আমি মানুষের কল্যানে কাজ করার প্রবল ইচ্ছা মনে পোষন করে রেখেছি। সাধ্যমত আমার ব্যাক্তিগত  পক্ষ থেকে অসহায়, দরিদ্র ও বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের জন্য আমি সামান্যতম আর্থিক সেবা বরাবরই প্রদান করার চেষ্টা করে  যাচ্ছি। এছাড়া করোনাকালে নিম্নবিত্ত মানুষদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী  বিতরণ করেছি।

 

এছাড়া আমার এলাকার গরীব এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করার  জন্য অচিরেই একটি  পরিকল্পনা আমার রয়েছে।

 

ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাব বলে আমি আশাবাদী। যদি মনোনয়ন পাই আর আমি প্রার্থী হতে পারি তাহলে পুটিজুরী ইউনিয়নকে  মাস্টারপ্ল্যানের আওতায় আনার আকাঙ্ক্ষা আমার রয়েছে। আমি বিশ্বাস করি ইউনিয়নের সকল শ্রেণী – পেশার মানুষ আমাকে পছন্দ করেন। দিনশেষে আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। তাই আমৃত্যু  ডিজিটাল বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে আমিও একজন অংশীদার হতে চাই। এ ক্ষেত্রে প্রার্থী হওয়া বড় কথা নয়, যদি আমি আগামি নির্বাচনে প্রার্থী হতে নাও পারি তাতে সমস্যা নাই। আমার কাজ ও সেবার মাধ্যমে আমি পুটিজুরী বাসির পাশে থাকবো সব সময় ইনশাআল্লাহ।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting