1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

প্রার্থী হয়ে নয়, সেবক হয়ে পুটিজুরী বাসীর পাশে থাকতে চান – খন্দকার হিরা মিয়া

এফ আর হারিছ বাহুবল থেকে
  • প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৬৭ বার পঠিত

এফ আর হারিছ বাহুবল থেকেঃ জীবনের শেষ সময় পর্যন্ত পুটিজুরী বাসীর পাশে থেকে কাজ করে যেতে চান বলে জানিয়েছেন আসন্ন পুটিজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী খন্দকার মোঃ হিরা মিয়া।

 

পুটিজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৩/৪ মাসের মধ্যেই অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পুটিজুরী ইউনিয়নের আব্দানারয়ন গ্রামের বাসিন্দা,  ইংল্যান্ড  আওয়ামী লীগ নেতা  ও রূপাইছড়া রাবার বাগান শ্রমিক – কর্মচারী ইউনিয়নের নির্বাচিত সাবেক সভাপতি খন্দকার মোঃ হিরা মিয়া দীর্ঘদিন প্রবাসে থেকে এলাকার মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন।

 

তিনি বলেন, বর্তমানে ক্ষমতা, লালসার রাজনীতি বিস্তার পেয়েছে।বঙ্গবন্ধুর পরে রাজনৈতিক আদর্শ হচ্ছেন আমার দেশের রাজনৈতিক সহ যোদ্ধারা।   তিনি বলেন, আমার দেশে আমার আওয়ামী রাজনৈতিক সহ যোদ্ধারা প্রতিবারই দেশ ও দেশের মানুষের কল্যানে নিবেদিত প্রান। তাই বঙ্গবন্ধুর আদর্শ আমি মনে প্রাণে ধারণ এবং বিশ্বাস করি। পাশাপাশি আমি বঙ্গবন্ধুর  সততা এবং আদর্শিক গুণাবলি অনুসরণ করি।

 

তিনি আরও  বলেন, খারাপ হওয়ার জন্য একটি ঘটনাই যথেষ্ট।  যদি রাজনীতি করতে চাও আগে সমাজ, পরিবার এবং বৃহত্তর পরিসরে নিজেকে পছন্দের যোগ্য করে গড়ে তুলতে হবে। তাই মৃত্যুর আগ পর্যন্ত আমি মানুষের কল্যানে কাজ করার প্রবল ইচ্ছা মনে পোষন করে রেখেছি। সাধ্যমত আমার ব্যাক্তিগত  পক্ষ থেকে অসহায়, দরিদ্র ও বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের জন্য আমি সামান্যতম আর্থিক সেবা বরাবরই প্রদান করার চেষ্টা করে  যাচ্ছি। এছাড়া করোনাকালে নিম্নবিত্ত মানুষদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী  বিতরণ করেছি।

 

এছাড়া আমার এলাকার গরীব এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করার  জন্য অচিরেই একটি  পরিকল্পনা আমার রয়েছে।

 

ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাব বলে আমি আশাবাদী। যদি মনোনয়ন পাই আর আমি প্রার্থী হতে পারি তাহলে পুটিজুরী ইউনিয়নকে  মাস্টারপ্ল্যানের আওতায় আনার আকাঙ্ক্ষা আমার রয়েছে। আমি বিশ্বাস করি ইউনিয়নের সকল শ্রেণী – পেশার মানুষ আমাকে পছন্দ করেন। দিনশেষে আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। তাই আমৃত্যু  ডিজিটাল বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে আমিও একজন অংশীদার হতে চাই। এ ক্ষেত্রে প্রার্থী হওয়া বড় কথা নয়, যদি আমি আগামি নির্বাচনে প্রার্থী হতে নাও পারি তাতে সমস্যা নাই। আমার কাজ ও সেবার মাধ্যমে আমি পুটিজুরী বাসির পাশে থাকবো সব সময় ইনশাআল্লাহ।

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting