1. admin@notunkurisylhet.com : notun :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবলে করাঙ্গী নদীর বাঁধ ভেঙে এলাকা প্লাবিত।। পানিবন্দি বাসিন্দারা বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ! ফিরে পেতে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধি: পুলিশ কর্মকর্তার জবর-দখলের হাত থেকে কৃষক ও খেটে খাওয়া মানুষের বাপ-দাদার পৈত্রিক জমি ফিরে পাওয়ার দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার।

শুক্রবার (২২ ডিসেম্বর) বেলা ১১টায় বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার ৩নং পুটিখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পূর্ব সোনাখালী স্লুইজ গেট এলাকায় এ মানববন্ধন হয়। মানববন্ধনে শত শত নারী পুরুষ অংশ নেয়।

আয়োজিত এ মানববন্ধনে বক্তারা বলেন, সাধারণ দরিদ্র মানুষের জমি দখল করে নিয়েছে পুলিশ নামের এই ভূমি সন্ত্রাসীরা। আমাদের বাপ-দাদার শম্পত্তিতে এসে জোর করে বাশের খুটি কুপেছে একই এলাকার খলিল হাওলাদার’র ছেলে পুলিশ কর্মকর্তা মো: শাহ আলম হাওলাদার, পলাশ হাওলাদার,আরিফুল ইসলাম আরিফ।

আমরা যদি ঐ জায়গায় যাই তাহলে আমাদের কে বিভিন্ন রকমের মামলা দিয়ে হয়রানী করবে বলেও হুমকি দেয় তারা। আমরা সাধারণ অশিক্ষিত মানুষ। মামলার কিছুই বুঝিনা। আমরা চাই আমাদের জায়গা।

এই অবস্থায় মানববন্ধনে সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রী, আইনশৃঙ্খলা বাহিনী, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এই সব সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে এলাকায় শান্তি বজায় রাখার জন্য অনুরোধ জানান এলাকাবাসী।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা আরিফুল ইসলাম আরিফ বলেন, আমরা চাচ্ছি স্থানীয় ভাবে বসে মিমাংসা করার জন্য। আমার খালাতো ভাই স্থানীয় বলইবুনিয়া ইউপি চেয়ারম্যান শাহ-জাহান বলছে বিষয়টি সে দেখবে।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting