1. admin@notunkurisylhet.com : notun :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার যমুন গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা পোরশার নিতপুর সীমান্তে ভাসমান অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজ উদ্দিনকে পুটিজুরী ইউ/পি চেয়ারম্যান এর বিদায় সংবর্ধনা বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধর মৃত্যু। নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে যুবক খুন, গ্রেপ্তার ১ অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর নওগাঁর পত্নীতলায় এক গরু ব্যাবসায়ীর আত্মহত্যা র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে . র‌্যাব মহাপরিচালক নলছিটিতে দিনব্যাপি পিএফজি’র কর্মশালা

চুনারুঘাটে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা কেটে নিয়েছে দুর্বৃত্তরা, ইউএনও বরাবর অভিযোগ

নতুন কুড়িঁ সিলেট নিউজ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৫৫ বার পঠিত

নতুন কুড়িঁ সিলেট নিউজঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী চলাচলের রাস্তা কেটে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে একদল প্রভাবশালী দুর্বৃত্ত। এ ঘটনায় এলাকাবাসীর পক্ষ থেকে গত ২৫/০২/২১ইং তারিখে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে,অভিযোগ দেয়ার পরও প্রভাব বিস্তার কাটিয়ে রাস্তা কেটে শিক্ষক শিক্ষার্থীর চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে।

জানা যায়,চুনারুঘাট উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ষাড়েরকোনা পূর্ব দেব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ঐ রাস্তা দিয়ে দীর্ঘদিন যাবত চলাচল করে আসছেন শিক্ষক শিক্ষার্থীরা, ইদানিং মালিকানা দাবী করে ৬ ফুট রাস্তাটি কেটে প্রায় ১ ফুটে নামিয়ে এনেছে এলাকার বাসিন্দা মৃত আব্দুল হাসিম মিয়ার ছেলে তাহির মিয়া ও মৃত চান মিয়ার ছেলে সোহেল মিয়া।

 

বিষয়টি নিয়ে গ্রামের স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ করলেও কোন কর্ণপাত করেনি তাহির মিয়া ও সোহেল মিয়া। এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার সহ এলাকাবাসীর পক্ষ থেকে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সত্যজিৎ রায়ের বরাবর একটি লিখিত অভিযোগ হয়,কিন্তু এই করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় উপজেলা প্রশাসন থেকে তড়িৎগতিতে কোন ব্যবস্থা না নেয়ায় এই সুযোগটি কাজে লাগিয়ে রাস্তা কেটে জমির সাথে মিশিয়ে দিয়েছে তাহির মিয়া ও সোহেল মিয়ার লোকজন।

 

এব্যাপরে স্কুলের প্রধান শিক্ষিকা রুবিনা দেব রাণীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এই স্কুলে নতুন অনেকের কাছে শুনেছি রাস্তাটি পূর্বে অনেক বড় ছিল বর্তমানে রাস্তাটি অনেক ছোট শিক্ষার্থীরা চলাচল করতে খুব সমস্যা হয়,বিষয়টি নিয়ে ম্যানেজিং কমিটি সহ আমরা অচিরেই বসবো।

 

এ বিষয়ে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ফজলু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি স্কুল কমিটির নতুন সভাপতি স্কুলের পুরাতন শিক্ষক ও এলাকাবাসীর সাথে বসে আলোচনা করে অচিরেই ব্যবস্থা নেয়ার চেষ্টা করবো।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting