1. admin@notunkurisylhet.com : notun :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে বিজয়ী হবার পরই কৃতজ্ঞতা জানাতে লোকালয়ে ঘুরছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাহুবলে জমি সংক্রান্ত বিরোধ দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ তীর বৃদ্ধ গুরুত্বর অবস্থায় দু’জনকে সিলেট প্রেরণ বাহুবলে ফ্রিপ প্রকল্পের কৃষক গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু হবিগঞ্জে ছাড়তে হচ্ছে না ৩ উপজেলা চেয়ারম্যান এর চেয়ার বাহুবলে জামানত হারিয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলসহ ৯ প্রার্থী বাহুবলে জাল ভোট দেওয়ায় একজনের ১ বছরের কারাদণ্ড, আটক ২ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতি পুলিশ সুপারের হুশিয়ারী বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩! আহত শতাধিক বাহুবলে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে বোনের মুত্যু

চুনারুঘাটে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা কেটে নিয়েছে দুর্বৃত্তরা, ইউএনও বরাবর অভিযোগ

নতুন কুড়িঁ সিলেট নিউজ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৪৮ বার পঠিত

নতুন কুড়িঁ সিলেট নিউজঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী চলাচলের রাস্তা কেটে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে একদল প্রভাবশালী দুর্বৃত্ত। এ ঘটনায় এলাকাবাসীর পক্ষ থেকে গত ২৫/০২/২১ইং তারিখে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে,অভিযোগ দেয়ার পরও প্রভাব বিস্তার কাটিয়ে রাস্তা কেটে শিক্ষক শিক্ষার্থীর চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে।

জানা যায়,চুনারুঘাট উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ষাড়েরকোনা পূর্ব দেব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ঐ রাস্তা দিয়ে দীর্ঘদিন যাবত চলাচল করে আসছেন শিক্ষক শিক্ষার্থীরা, ইদানিং মালিকানা দাবী করে ৬ ফুট রাস্তাটি কেটে প্রায় ১ ফুটে নামিয়ে এনেছে এলাকার বাসিন্দা মৃত আব্দুল হাসিম মিয়ার ছেলে তাহির মিয়া ও মৃত চান মিয়ার ছেলে সোহেল মিয়া।

 

বিষয়টি নিয়ে গ্রামের স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ করলেও কোন কর্ণপাত করেনি তাহির মিয়া ও সোহেল মিয়া। এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার সহ এলাকাবাসীর পক্ষ থেকে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সত্যজিৎ রায়ের বরাবর একটি লিখিত অভিযোগ হয়,কিন্তু এই করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় উপজেলা প্রশাসন থেকে তড়িৎগতিতে কোন ব্যবস্থা না নেয়ায় এই সুযোগটি কাজে লাগিয়ে রাস্তা কেটে জমির সাথে মিশিয়ে দিয়েছে তাহির মিয়া ও সোহেল মিয়ার লোকজন।

 

এব্যাপরে স্কুলের প্রধান শিক্ষিকা রুবিনা দেব রাণীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এই স্কুলে নতুন অনেকের কাছে শুনেছি রাস্তাটি পূর্বে অনেক বড় ছিল বর্তমানে রাস্তাটি অনেক ছোট শিক্ষার্থীরা চলাচল করতে খুব সমস্যা হয়,বিষয়টি নিয়ে ম্যানেজিং কমিটি সহ আমরা অচিরেই বসবো।

 

এ বিষয়ে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ফজলু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি স্কুল কমিটির নতুন সভাপতি স্কুলের পুরাতন শিক্ষক ও এলাকাবাসীর সাথে বসে আলোচনা করে অচিরেই ব্যবস্থা নেয়ার চেষ্টা করবো।

 

এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting